Rabbitholebd লাইভ ক্রিকেট অ্যাপ Ban Vs Ire 2nd T20 কিভাবে ফ্রিতে দেখবেন কোন প্রকার ঝামেলা ছাড়া

আপনি কি ক্রিকেট খেলা মোবাইল কিংবা আপনার ল্যাপটপে লাইভ দেখতে চান। তাহলে আপনার জন্যই এই রকমই একটি অ্যাপস এর সন্ধান নিয়ে আমি এসেছি। যেখানে আপনি বাংলাদেশ সহ বিশ্বের যে কোন দেশের ক্রিকেট সহ যাবতীয় খেলা দেখতে পারবেন। হ্যাঁ! আমি rabbitholebd.com কথা বলতেছি। rabbitholebd.com আপনি খুব সহজেই বিশ্বের যে কোন দেশের ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন। আর আজকের এই নিবন্ধে আমরা rabbitholebd-sports বিস্তারিত আলোচনা করব।

Rabbitholebd হল একটি স্ট্রিমিং পরিষেবা যা এর গ্রাহকদের লাইভ ক্রিকেট ম্যাচ, অন্যান্য অনেক লাইভ স্পোর্টস, বিভিন্ন ধরনের নাটক, টেলিফিল্ম, টিভি শো, স্পোর্টস শো, ট্র্যাভেলিং শো এবং বিভিন্ন ধরনের মূল বিষয়বস্তু দেখতে দেয়। Rabbitholebd-এর সাথে, আপনি আমাদের সামগ্রী সীমাহীন দেখার উপভোগ করতে পারেন। আবিষ্কার করার জন্য সবসময় নতুন কিছু থাকে, এবং প্রতি মাসে আরও বিষয়বস্তু যোগ করা হয়!

কিভাবে ফ্রিতে ক্রিকেট খেলা দেখব

অনলাইনে এভাবেই অনেকে অনুসন্ধান করেন কোন একটা ম্যাচ চলাকালীন কিভাবে ফ্রিতে সেই খেলা অনলাইনে দেখা যাবে। মনে রাখবেন পৃথিবীর কোন জিনিসই ফ্রিতে পাওয়া যায় না। তাই কোন খেলাও আপনি ফ্রিতে দেখতে পারবেন না। কিন্তু rabbitholebd-sports একমাত্র ওয়েবসাইট যেটি কিনা অধিকাংশ খেলারই ফ্রিতে দেখায় । আপনার যদি এখন মনে হয় আমি কিভাবে rabbitholebd.com দেখব তাহলে আমি rabbitholebd.com এর ওয়েবসাইটের লিংক যুক্ত করে দিলাম এখান থেকে আপনি খুব সহজেই খেলা দেখতে পারবেন।

Rabbitholebd লাইভ ক্রিকেট অ্যাপ

rabbitholebd-ওয়েবসাইট হলেও এটি মোবাইল অ্যাপ হিসেবে ব্যবহার করা হয়। আপনি আপনার গুগল প্লে স্টোর থেকে র্যাবিটহোল বিডি লিখে সার্চ দিলেই rabbithole.com এর অ্যাপসটি পেয়ে যাবেন । অ্যাপস টি ডাউনলোড করার পর আপনি যেকোন খেলা খুব সহজে উপভোগ করতে পারবেন। এখানে বলে রাখা ভালো যে সব খেলায় আপনি ফ্রিতে পাবেন না। কিছু কিছু খেলা দেখতে হলে আপনাকে কিছু পরিমাণ মূল্য পরিশোধ করতে হবে।

Rabbitholebd চার্জ

rabbitholebd.com নাকে কিছু কিছু সময় চার্জ প্রদান করতে হবে। এই চারটি খুব বেশি নয় ক্ষেত্রবিশেষে হয়ে থাকে। rabbitholebd.com আসে সাবস্ক্রিপশন ফি মাত্র 99 টাকা। যেটি দিয়ে আপনি একটি ডিভাইস খেলা দেখতে পারবেন। অপরদিকে ছয় মাসের সাবস্ক্রিপশন ফি মাত্র চারশ নিরানব্বই টাকা। যেটি দিয়ে আপনি একটি ডিজাইন ব্যবহার করতে। একবার 499 টাকা সাবস্ক্রিপশন ফি প্রদান করলে আপনি ছয় মাস অর্থাৎ 180 দিন সকল ধরনের খেলা দেখতে পারবেন।


Ban Vs Ireland খেলাটি কিভাবে লাইভ দেখবেন


আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করতে হলে আপনাদের আমাদের ওয়েবসাইটে মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হবে। কিরে ভিজিট র আপনারা নিচে দেখতে আছেন ডাউনলোড লেখা তার উপরে আছে ২০ সেকেন্ড আপনারা ডাউনলোডের উপর টাচ করে বিশ সেকেন্ড অপেক্ষা করবেন, তারপর আপনাদের সামনে লেখা আসবে Software download now, আপনারা শুধু সফটওয়্যার ডাউনলোড নাও এর উপর টাচ করলে আপনাদেরকে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস এর পেইজে নিয়ে যাবে সেখান থেকে নিচে চলে যাবেন তাহলে আপনারা দেখতে পাবেন ডাউনলোড লেখা । আপনারা ডাউনলোড উপর টাচ করে অপেক্ষা করলেই আপনাদের মোবাইলে অটোমেটিক ভাবে মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে, তারপর আপনারা ইনস্টল করে নিবেন।


ডাউনলোড ও ইন্সটল করার পর আপনাদের সামনে এভাবে একটি ইন্টারফেস হবে যখন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর লাইভ খেলা চলবে তখন এখানে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লেখা দেখা যাবে আপনারা শুধু আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ লেখার উপর টাচ করলেই আপনাদের মোবাইলে লাইভ খেলা চালু হয়ে যাবে।



কিভাবে ডাউনলোড করবেন

ডাউনলোড লিংকে ক্লিক করার পর দেখবেন যে Download Anyway নামে একটি অপশন আছে ওটার ওপর একটি ক্লিক করলে ডাউনলোড হয়ে যাবে।




কিভাবে অ্যাপসটি ইন্সটল করব



অ্যাপস ডাউনলোড হওয়ার পর ইনস্টল ক্লিক করবেন
 

তারপর দেখবেন more details নামে একটি অপশন আছে ওখানে ক্লিক করবেন


তারপর দেখবেন ইন্সটল install anyway নামে একটি অপশন  আছে ওখানে ক্লিক করুন


দেখবেন যে আপনার অ্যাপসটি ইন্সটল হয়ে গেছে। অ্যাপসটি ওপেন করে skip নামে একটা অপশন আছে কেটে দিন


তারপর On Air এর উপর একটি Press করলেই আপনার খেলতে চালু হয়ে যাবে
 

এবার খেলাটি ফ্রিতে উপভোগ করতেই থাকুন।


Ireland have won the toss and decided to bat first in the final ODI against Bangladesh who look to seal the series 2-0 after the second game washed out in Sylhet.

Bangladesh brought in Mehidy Hasan Miraz to replace Yasir Ali, while Ireland chose to stick to the same line-up at the Sylhet International Stadium on Thursday.

The Tigers enjoyed a record-breaking series so far, scoring 339 in the first game which was their highest-ever ODI score before smashing that by piling up 349 in the second game.

Mushfiqur Rahim also became the fastest centurion for the Tigers with an unbeaten 60-ball 100 on Monday.

Bangladesh: 1 Tamim Iqbal (capt), 2 Litton Das, 3 Najmul Hossain Shanto, 4 Mushfiqur Rahim (wk), 5 Shakib Al Hasan, 6 Towhid Hridoy, 7 Mehidy Hasan Miraz, 8 Taskin Ahmed, 9, Ebadot Hossain, 10 Nasum Ahmed, 11 Mustafizur Rahman

Ireland: 1 Paul Stirling, 2 Stephen Doheny, 3 Andy Balbirnie (capt), 4 Harry Tector, 5 Lorcan Tucker (wk), 6 Matthew Humphreys, 7 George Dockrell, 8 Curtis Campher, 9 Andy McBrine, 10 Mark Adair, 11 Graham Hume


র‍্যাঙ্কিংয়ে মুশফিকের উন্নতি, তামিমের অবনতি


আয়ারল্যান্ডের বিপক্ষে রেকর্ড গড়া সেঞ্চুরি উপহার দেওয়া মুশফিকুর রহিমের র‍্যাঙ্কিংয়ে উন্নতি হয়েছে। আইসিসি ওয়ানডে ব্যাটসম্যানদের তালিকায় এখন বাংলাদেশের সেরা অবস্থানে তিনি। পিছিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

পুরুষদের র‍্যাঙ্কিংয়ের সাপ্তাহিক হালনাগাদ বুধবার প্রকাশ করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা। চার ধাপ এগিয়ে ওয়ানডে ব্যাটসম্যানদের মধ্যে ১৮তম স্থানে মুশফিক।


আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজে নতুন ভূমিকায় পরখ করা হচ্ছে মুশফিককে। এখন পর্যন্ত বেশ সফল তিনি। ওয়ানডেতে সাড়ে ৬ বছর ও ৭৫ ইনিংস পর ৬ নম্বরে ব্যাট করতে নামেন তিনি চলতি সিরিজের প্রথম ম্যাচে। ২৬ বলে ৪৪ রানের ইনিংস খেলে জানান দেন এই পজিশনে তার কার্যকারিতা।

গত সোমবার বৃষ্টিতে ভেস্তে যাওয়া ম্যাচে তো রুদ্ররূপে নিজেকে মেলে ধরেন মুশফিক। ৬০ বলে অপরাজিত ১০০ রানের ইনিংস খেলে গড়েন ওয়ানডেতে বাংলাদেশের দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। ভেঙে দেন সাকিব আল হাসানের প্রায় ১৪ বছর আগে গড়া ৬৩ বলে শতকের রেকর্ড।

আগের মতোই ইনিংস বড় করতে না পারার হতাশার বৃত্তে আটকা তামিম। আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচে ৩ রানে আউট হওয়া ওপেনার দ্বিতীয় ওয়ানডেতে করেন ২৩। তিন ধাপ পিছিয়ে বাঁহাতি এই ব্যাটসম্যান এখন ২২তম স্থানে।

অভিষেক ওয়ানডেতে ৯২ রান করা তাওহিদ হৃদয় এখনও ঢুকতে পারেননি সেরা একশতে। দ্বিতীয় ম্যাচে ৪৯ রান করেন ডানহাতি এই ব্যাটসম্যান।
ওয়ানডে ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে আগের মতোই সবার ওপরে বাবর আজম।

ওয়ানডে বোলারদের শীর্ষস্থান হারিয়েছেন মোহাম্মদ সিরাজ। তাকে টপকে প্রথমবার এক নম্বরে জায়গা করে নিয়েছেন জশ হেইজেলউড। অস্ট্রেলিয়ান পেসারের আগের সেরা র‍্যাঙ্কিং ছিল দ্বিতীয়।

বাংলাদেশের বোলারদের মধ্যে কারো তেমন উল্লেখযোগ্য উন্নতি হয়নি। সাকিব আছেন ৬ নম্বরে, বাংলাদেশের বোলারদের মধ্যে এখন যা সেরা অবস্থান।

ওয়ানডের সেরা অলরাউন্ডার আগের মতোই সাকিব।


আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দলে রিশাদ-জাকের



টি-টোয়েন্টি সিরিজের জন্য বুধবার দুপুরে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। প্রথমবারের মতো ডাক পেয়েছেন লেগ স্পিনার রিশাদ ও কিপার-ব্যাটসম্যান জাকের। এছাড়া দলে ফিরেছেন শরিফুল ইসলাম।

ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ সিরিজের দল থেকে জায়গা হারিয়েছেন আফিফ হোসেন, রেজাউর রহমান রাজা, নুরুল হাসান সোহান ও তানভির ইসলাম।


কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে সবশেষ বিপিএলে ১১ ইনিংসে ২৫ গড় ও ১২০.৬৮ স্ট্রাইক রেটে ১৭৫ রান করেন জাকের। লোয়ার-মিডল অর্ডারে খেলা কিপার-ব্যাটসম্যান ফিফটি করেন একটি।  

এছাড়া ঘরোয়া ক্রিকেটে প্রায় এক বছর ধরেই রানে আছেন ২৫ বছর বয়সী ব্যাটসম্যান। সবশেষ বাংলাদেশ ক্রিকেট লিগে ৬ ইনিংসে তিন সেঞ্চুরি ও এক ফিফটিতে ৯৮.৪০ গড়ে আসরের সর্বোচ্চ ৪৯২ রান করেন তিনি।

রিশাদের ডাক পাওয়া বড় চমকই বটে। ২০২১ সালের জুনে সবশেষ বিশ ওভারের স্বীকৃত ম্যাচ খেলেছেন ২০ বছর বয়সী লেগ স্পিনার। প্রিমিয়ার লিগেও আবাহনীর হয়ে মাঠে নামার সুযোগ পাননি তিনি।  

সব মিলিয়ে ১৪ ম্যাচের টি-টোয়েন্টি ক্যারিয়ারে তার শিকার ৬ উইকেট। তবে গত বছর ভারতের বিপক্ষে সিরিজ থেকে নিয়মিতই নেট বোলার হিসেবে জাতীয় দলের সঙ্গে রয়েছেন রিশাদ।

ওয়ানডে সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৫০ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি।  

বাদ পড়াদের মধ্যে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে একাদশে জায়গা হারান আফিফ। এবার স্কোয়াডেও জায়গা হলো না তার। ওই ম্যাচে অভিষিক্ত বাঁহাতি স্পিনার তানভিরকেও রাখা হয়নি স্কোয়াডে। 

ইংল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পাননি সোহান ও রাজা। এবার স্কোয়াডে রাখা হয়নি তাদের। টেস্টের মতো টি-টোয়েন্টিতেও অভিষেকের সুযোগ না পেয়েই বাদ পড়লেন রাজা।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানিয়েছেন, টি-টোয়েন্টিতে এক বছরের পরিকল্পনা নিয়ে এগোনোর উদ্দেশ্যে নতুন ক্রিকেটারদের দেখে নিতে চান তারা। পাশাপাশি বাদ পড়া ক্রিকেটাররাও তাদের নজরে থাকবেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আগামী ২৭ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। একই মাঠে পরের দুই ম্যাচ ২৯ ও ৩১ মার্চ।

টি-টোয়েন্টি স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, জাকের আলি অনিক। 

দলে ফিরেছেন: শরিফুল ইসলাম 

নতুন মুখ: রিশাদ হোসেন, জাকের আলি অনিক

বাদ পড়েছেন- আফিফ হোসেন, রেজাউর রহমান রাজা, তানভির ইসলাম, নুরুল হাসান সোহান

Post a Comment

Previous Post Next Post