পরকীয়ার ফাঁদ (Bangla Vlobashar Golpo)

 আমার নাম সাবির শেখ মধ্যবিত্ত মুসলিম পরিবারের একজন ছেলে বয়স 16 ক্লাস ইলেভেনে পড়ি আরিফ শেখ মা নুরজাহান বেগম এর একমাত্র ছেলে বাবা-মায়ের যখন বিয়ে হয় তখন বাবার বয়স 32 বছর বয়স 16 বছর . বিয়ের দুবছর পর আমার জন্ম হয় এখন বাবার বয়স 51 বছর আর মার বয়স 35 বছর আমার মা দেখতে খুবই সুন্দর সুশ্রী চেহারা সাদা দুধের মত গায়ের রং শরীরে অল্প একটু মেদ জমে মায়ের শরীর টাকে আকর্ষণীয় বানিয়ে তুলেছে তবে সব থেকে আকর্ষণীয় অংশ হলো মায়ের বিশালাকার পাছা দুটো।

মা যখন হাটে তখন মায়ের পাছার দুলুনি দেখে আমার নিজের বারা খান কট কট করে উঠে তাহলে অন্য পুরুষদের কি অবস্থা হবে তা মনে মনে ভাবি অবশ্যই মা বাইরে গেলে সবাই মার ভাতার দিকে তাকিয়ে থাকে অনেকেই মাকে পটানোর চেষ্টা করেছিস কিন্তু মা কাউকে সেরকম পাত্তা দেয় না বাবা বছর পাঁচেক থেকে দুবাই থাকে বছরে একবারই আসে কিন্তু যখন বাবা আসে প্রতিদিন রাত্রে মায়ের  সঙ্গে ঝামেলা হয় কয়েকদিন আগে বাবা এসেছিল রাত্রে এগারোটার দিকে মার বেডরুম থেকে চাচা মিচির শব্দ আসছিল।

আমি আস্তে আস্তে ঘরের সামনে গিয়ে শুনি মা প্রচন্ড রেগে বাবাকে কি সব বলে বকাবকি করছে মা বলছে বছরে একবার মাত্র বাড়ি আসো কয়েকদিন থেকে চলে যাও এই কদিনে ও ঠিক ভাবে করতে পারো না দু মিনিটের বেশি কল করতে পারো না তাহলে আমার এই জ্বালা মিটবে কিভাবে একটু বলতে পারো বাবা চেঁচিয়ে চেঁচিয়ে বলছে এই বয়সে আর করা ক্ষমতা বা ইচ্ছে থাকে থাকে নাকি মা বলছে তাহলে আমি কি করবো অন্য কাউকে বিছানায় তুলব বাবা রেগে গিয়ে বললেন ছি ছি ছি তুমি এত নিচে নেমে গেছো মা তখন বলল তাহলে আমার চাহিদা কিভাবে পূরণ করব বল?

তোমার সঙ্গে বিয়ে হয়ে জীবনটাই নষ্ট হয়ে গেছে বলে কাঁদতে কাঁদতে মা শুয়ে পরল সেদিন বুঝতে পেরেছিলাম বাবা মাকে শারীরিকভাবে সন্তুষ্ট করতে পারত না তাছাড়াও শুনেছি যেসব মেয়েদের পাছা মোটা হয় তারা তারা অতিরিক্ত কামুক প্রকৃতির হয় আরমা যে শারীরিকভাবে সন্তুষ্ট না সেটা আমাকে দেখেই বোঝা যায় একদিন বাজারে গিয়ে ছিলাম শুনতে পেলাম আমাদের পাড়ার দুটো লোক মাকে নিয়ে আলোচনা করছে একজন আর এক জনকে বলছে শালা আরিফের বউয়ের গতর খানা দেখেছিস যত দিন যাচ্ছে তোমাকে তত বেশি সেক্সি হচ্ছে.

আরেকজন বলল আর বলিস না রে ভাবির পাছা দুধ দেখলে না ধরে রাখতে পারি না যদি একবার চুদদে পেতাম জীবনটা স্বার্থক হয়ে যেত আরেকজন বলল আমিতো পেলে চুদ্বো না শালী পোদ মারবো সারারাত ধরে এসব বলে তারা হাসাহাসি করছি মনে মনে ভাবলাম যদি মা পর-পুরুষকে বিছানায় তুলবে মনে করে তাহলে কোন রাতে  মার বিছানা খালি যাবে না.

এতে পুরো গ্রামে মান-সম্মান তো যাবে আবার এইসব লোক মাকে কনডম ছাড়া চুদে পেট বাধিয়ে দেবে তাতে হারো কেলেঙ্কারি হয়ে যাবে তাই ভাবলাম এইসব দুর্ঘটনা ঘটার আগেই মায়ের জন্য এমন কাউকে খুজতে হবে যে কনডম পড়ে মাকে চুদবে আর নিজের সুখের সঙ্গে সঙ্গে আমার মাকে ও চরমসুখ প্রদান করে তার বঞ্চিত নারী সুখ তাকে দিতে পারবে তাছাড়া সর্বোপরি যাকে বিশ্বাস করা যাবে।

যাই হোক মনে মনে খোঁজাখুঁজি চলতে থাকলো। কিন্তু সমস্যা হচ্ছে আমার পরিচয় ক্ষেত্র বিপুল বড় নয় যার জন্য ভাবছিলাম এরকম কাউকে খুঁজে পাওয়া যায়। একবার ভাবলাম স্কুলের কোন স্যারকে দিয়ে করানো যাবে কিনা আরেকবার ভাবলাম পাড়ার কোন কাকুকে দিয়ে কি মাকে চুদানো যাবে। এইসব চিন্তা ভাবনা চলতে থাকলো কিন্তু উপযুক্ত কাউকে খুঁজে পাচ্ছিলাম না যে কিনা একইসঙ্গে মায়ের জন্য যোগ্য   বিশ্বাসযোগ্য আর মাকে বিছানায় সম্পূর্ণভাবে সন্তুষ্ট করতে পারবে।

এসব খোঁজাখুঁজি যখন পুরোদমে চলছিল তখনই আমার পরিচয় হয় আমাদের ক্লাসে নতুন ভর্তি হওয়া একটি ছেলের সঙ্গে ছেলেটিপাঞ্জাবি ওর বাবা আর্মির একটা বড় রেঙ্ক এর অফিসার তাদের পোস্টিংয়ের খানে হওয়ায় তারা সপরিবারে আমাদের শহরে এসেছে। ছেলেটি বয়সে আমার থেকে কয়েক বছরের বড় বেশ কয়েকবার ড্রপ দেওয়ার কারনে সে ইলেভেনে ভর্তি হয়েছে। তার নাম পঙ্কজ কুমার সিং ডাকনাম পিকে বাড়িতে সবাই পিকে বলে ডাকে ।

একই পাঞ্জাবি তারপর আবার তার বাবা আর্মি অফিসার যে কারণে পিকে. লম্বায় প্রায় 5 ফুট 10 শরীর-স্বাস্থ্য অত্যন্ত সুঠাম ফর্সা গায়ের রঙ মোটের উপর অত্যন্ত  হ্যান্ডসাম। ধীরে ধীরে এর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব হয় গেল। পিকে র কাছ থেকে জানতে পারলাম আগে যেখানে ছিল সেখানে তার কতগুলো গার্লফ্রেন্ড ছিল না তাদের প্রত্যেককে কতদিন কিভাবে কোথায় চুদেছে সেসব গল্প তার সঙ্গে হত, পিকে আমাকে এটাও বলেছিল সে যে মেয়েকে একবার চুদেছে সেই মেয়ে্ তার 11 ইঞ্চি বাঁড়ার দেখাবার জন্য পাগল হয়ে যেত।এভাবে আমাদের বন্ধুত্ব আস্তে আস্তে গারো হতে লাগলো।

আমি ততদিনে ঠিক করে ফেলেছি আমার মায়ের জন্য এই 11 ইঞ্চি পাঞ্জাবি বারাখানাই আমার চাই। কিন্তু মাকে তো আর গিয়ে সরাসরি বলা যায় না যে মা তোমার জন্য আমি পাঞ্জাবি বারা নিয়ে এসেছি আর তাছাড়া মা এত সহজে কাউকে চুদদে দেবে না। তার জন্য উপযুক্ত পদ্ধতি ব্যবহার করে এগোতে হবে।

পিকের সঙ্গে বেশ কয়েকদিন বন্ধুত্বে এটা জানতে পেরেছি যে পিকে বড় মাপের মাগীবাজ জীবনে বহু কুমারী মেয়ে সতিচ্ছেদ পর্দা সে ফাটিয়েছে তার 11 ইঞ্চি শিবলিঙ্গ দিয়ে তবে তার কুমারী মেয়েদের থেকে বৌদি কাকিমা এমনকি তার নিজের মাসিকে পর্যন্ত শিবলিঙ্গের দাসি বানিয়েছে। যে ছেলে  নিজেরমাসিকে পর্যন্ত  অল্পদিনে পটিয়ে নির্দ্বিধায় চুদতে পারে সেই ছেলে  তার বন্ধুর এইরকম ভরা যৌবনবতী মাকে বিছানায় তুলতে কত দিন সময় নিবে আপনারা বুঝতেই পারছেন।

তাছাড়াও আমার মাও যে মনে মনে এরকম কোন সুপুরুষের শিবলিঙ্গ কামনা করছেন সেটাও আমি জানি। তাই আমার এই কাজই বেশি দেরী হবার কথা নয়। সেই মত কাজ শুরু করে দিলাম। কয়েকদিন ধরে মায়ের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি পিকে কে দেখিয়ে দেখিয়ে স্টোরিতে দিতে লাগলাম সেখানে কোন ছবিতে মায়ের মাই গুলো ভালভাবে বোঝা যাচ্ছে আবার কোন ছবিতে মায়ের নাভি দেখা যাচ্ছে কোনোটাতে আবার বিশালাকৃতির পাচার খাদে কাপড় ঢুকে গেছে যার ফলে দুটো 38 সাইজ পাছার তাল পরিষ্কার বোঝা যাচ্ছে।

এই সমস্ত ছবিগুলো পিকে খুব মনোযোগ সহকারে দেখতে লাগলো একদিন স্কুলে দেখলাম মায়ের ছবি গুলো জুম করে দেখছে সবগুলোই সে তার ফোনে সেভ করে রাখে। আবার একইভাবে পিক এর ফটো মাকে দেখি স্টোরি’তে দিতাম এখানে পিকের জিম করা ফটো বডি দেখানো ফটো এবং বেশিরভাগ ভালো ভালো ছবিগুলো দিতাম। একদিন মা জিজ্ঞেস করল যে ছবিগুলো স্টরি দি এটা কে রে আমি বললাম আমার বন্ধু পিকে খুব ভালো বন্ধু এবং খুব ভালো ছেলে।

আমি বললাম কেন কী হয়েছে মা তখন মা বলল না এমনি জিজ্ঞেস করলাম আগে কখনো দেখিনি তো তাই। আমি মাকে বললাম তিনদিন পর আমার জন্মদিন সেদিন বিকেলে পিকেকে আমাদের বাড়িতে খেতে নেমন্তন্ন করেছি তুমি কিছু বানিয়ে দিও মা বলল আচ্ছা ঠিক আছে তাই হবে। সেইমতো আমার জন্মদিনে পিকেকে আমাদের বাড়িতে খাওয়ার জন্য বললাম মায়ের হাতের রান্না বিকে এক কথায় রাজি হয়ে গেল। বিকেলের দিকে পিকেকে সঙ্গে নিয়ে বাড়িতে এলাম দেখলাম মা খুব সুন্দর ভাবে সেজে আমাদের জন্য খাবার তৈরি করে অপেক্ষা করছে।

হলুদ রঙের পাতলা সুতির শাড়ি কমলা রঙের ব্লাউজ সঙ্গে লাল টিপ আর লাল লিপস্টিকে মাকে অপরূপ সুন্দরী লাগছে। পিকের সঙ্গে মাকে পরিচয় করিয়ে দিলাম পরিচয় পর্বের পর নানা রকম কথাবার্তা হতে লাগলো পিকে আমাকে বলল সাকিরের কাছে আপনার ছবি দেখেছি কিন্তু আপনি তার থেকে অনেক সুন্দর দেখতে মা কিছুটা লজ্জা পেয়ে হেসে মুখ নিচু করে ফেলল ‌। প্রথমে মা আমাদেরকে খাবার বেড়ে দিল খাবার দেওয়ার সময় মা যখনই নিচু হয়ে খাবার দিচ্ছিল তখন ব্লাউজের ফাঁক দিয়ে দুধের খাজটা অনেকটাই দেখা যাচ্ছিল মার দুধের খাজে ছোট্ট একটা তিল ছিল সেটাও দেখা যাচ্ছিল।

আমি লক্ষ্য করলাম পিকে বারবার মার বুকের খাঁজ এর দিকে তাকাচ্ছিলো। খাজের দিকে তাকাতে গিয়ে কয়েক বার মায়ের সঙ্গে চোখাচোখি হয়ে গেল। খাওয়া শেষ করে আমরা তিনজন সোফায় বসে গল্প করতে লাগলাম গিয়ে তার বাড়ির সম্পর্কে নানা গল্প করতে লাগলো মায়ের সঙ্গে। এমন সময় আমি বললাম আচ্ছা তোমরা কথা বলো একটু আরাম করি খুব ঘুম পাচ্ছে।

এই বলেওখান থেকে সরে ঘরে চলে এলাম কিন্তু ঘরে বসে তাদের কথা শুনতে লাগলাম এটা-সেটা কথার পর কে বলল আন্টি আপনার বয়স কত আসলে আপনাকে দেখে মনে হয় না আপনার এত বড় একটা ছেলে আছে মা একটু হেসে বলল না আমাদের বিয়ে অনেক কমবয়েসে হয়েছে এখন আমার বয়স 35 বছর এসব কথার পর পিকে নানাভাবে মনে প্রশংসা করতে লাগলো আমার মা তার প্রশংসা আস্তে আস্তে গলে যেতে লাগলো। আরো দু চার কথার পর পিকে নানা কৌশলে মায়ের কাছ থেকে ফোন নম্বর নিয়ে নিল। এরপর সে উঠে মাকে আর আমাকে বিদায় জানিয়ে চলে গেল।

পিকে তো তার কাজ শুরু করে দিয়েছে কিন্তু মা কি তাকে গতি দিচ্ছে সেই চিন্তায় বারবার হতে লাগল। তবে বেশিদিন অপেক্ষা করতে হলো না। কয়দিন পর একটা জিনিস লক্ষ্য করলাম মা আর পিকে দুজনেই সব সময় হোয়াটসআপ-এ প্রায়ই অনলাইন থাকছে বিশেষ করে রাত্রে। প্রতি রাত্রে মা দুটো পর্যন্ত অনলাইন থাকছে এবং দেখছি পিকে অনলাইন থাকতে। কয়েকদিন পর রাত্রি প্রায় বারোটার দিকে বাথরুমে যাওয়ার পথে শুনতে পেলাম মার ঘর থেকে আস্তে আস্তে কথা বলার আওয়াজ আসছে তার মানে কারো সঙ্গে মা ফোনে কথা বলছে।

আমি ঘরে এসে পিকেকে একটা নোট দরকার বলে ফোন করলাম দেখছি পিকের ফোন ব্যস্ত তারমানে মা পিকের সঙ্গে ফোনে কথা বলছে। প্রথমদিকে তাদের মধ্যে সাধারণ কথাবার্তা চলত কিন্তু আস্তে আস্তে তাদের কথাবার্তার ধরন পাল্টাতে থাকলো। আস্তে আস্তে তাদের এই সম্পর্ক বদলাতে লাগলো। তাদের মধ্যে কি কথাবার্তা হতো তো শুনতে পারিনি তবে এখন থেকে দেখি মা সকালে দেরি করে ঘুম থেকে উঠে আগে ভরে উঠত এখন প্রায় আটটা বাজে।

এখন মা দেখি সব সময় খুব হাসিখুশি ও আনন্দিত থাকে যা আগে কখনো দেখিনি। এভাবেই চলছিল কিন্তু কয়দিন পর একটা ঘটনা ঘটলো। এক দিন পিকে আমাকে বলল কালকে আমার জন্মদিন আমি ঠিক করেছি আমার জন্মদিনের কেক আমি তোদের বাড়িতে কাটবো তোর আর নুরজাহান আন্টির সঙ্গে আর আন্টির হাতের খির খাওয়া যাবে । বললাম আচ্ছা ঠিক আছে তাই হবে কিন্তু মনে মনে বললাম মায়ের হাতের ক্ষীর কেন তুমি মায়ের ভেতরের ক্ষীর পর্যন্ত খা আমার কোন আপত্তি নেই। বললাম তাহলে মাকে জানিয়ে দিচ্ছি পিকে বলল তোকে জানাতে হবে না আমি জানিয়ে দিয়েছি।

পরের দিন ঠিক বিকেলে পিকে এসে উপস্থিত হলো। তারপর কেক কাটা হলো কেটে প্রথমে মাকে খাওয়ালো তারপর আমাকে খাওয়ালো মাও পিকে কে কেক খাওয়ালো। তারপর পিকে কেক  থেকে কিছুটা কৃম নিয়ে মাকে মাখাতে লাগলো মা বারণ করেছিল তাও দিকে জোর করে মাকে ক্রীম মাখাতে লাগলো ক্রিম লাগাতে গিয়ে মা পালিয়ে যাচ্ছিল কিন্তু পেছন থেকে মাকে জাপ্টে ধরল ।

তাতে করে পিকের বাড়াখানা মার পাছার খাজের মধ্যেখানে বেশ জোরের সঙ্গে আটকে  গেল পিকের একটা হাত মার পেটের নাভির উপর হাতের ক্রিম গুলো মার নাভির ভেতরে ঢুকে গেল আর কিছুটা নাভির আশে পাশে লেগে গেল। অন্য হাতে করে সে মার পুরো মুখে ক্রিম লাগিয়ে দিতে লাগলো। পিকের সেই হাতটা মার গালে মুখে কপালে ঘুরাঘুরি করতে করতে আস্তে আস্তে মার গলার দিকে নেমে এলো তারপর সেটা গলার নিচের দিকে ক্রিম মাখাতে লাগলো। আর স্পিকের মুখখানা মার ঘাড়ের উপর অনবরত গরম নিশ্বাস ফেলে যাচ্ছে।

এই মুহূর্তে পিকে আমার উপর চারদিক থেকে আক্রমণ চালিয়ে যাচ্ছে নাভিতে হাত, ঘাড়ে নিঃশ্বাস , বুকের কাছে ক্রিম লাগানো, আর পাছাই খোঁচা।মা তখন পিকের   হাত থেকে ছাড়া পাবার জন্য আরো বেশি ছটফট করতে লাগলো। আর তার ফলেই ঘটে গেল একটা দুর্ঘটনা। মায়ের ছটফটানির কারণে পিকের হাতটা নাভির কাছ থেকে হঠাৎ কৃমির জন্য স্লিপ করে টুক করে নাভির নিচে খানে শাড়ির ভেতর ঢুকে গেল আর মা হঠাৎ করে কেঁপে উঠলো। মার ছটফটানি তখন থেমে গেল।

কিন্তু কেউ কিছু বলছে না ওই অবস্থায় দুজনে দাঁড়িয়ে আছে। লক্ষ করল মার চোখ দুটো কেমন যেন হয়ে যাচ্ছে চোখের মনি দুটো একটু যেন উপরের দিকে উঠে যাচ্ছে তারপর তার কারণটাও দেখতে পেলাম সেটা হল পিকের যে হাত টা শাড়ির ভেতর ঢুকে গেছে সেখানটায় নড়াচড়া হচ্ছে কিন্তু খুব অল্প। পিকে তারা হাত দিয়ে মার গুদের কাছে কিছু একটা করছে আর তার বাড়াটা আস্তে আস্তে মার পাছায় ঘষছে। যে কারনে মার এরকম অবস্থা কিন্তু এরকম বেশিক্ষণ চলোনা হঠাৎ কি মনে হলো নিজেকে ছাড়িয়ে এখান থেকে বেরিয়ে নিজের রুমে চলে গেল।

সেদিন রাত্রে মার ঘরের দরজায় কান পাতলাম মা তখন পিকের সঙ্গে ফোনে কথা বলছে। ফোনের অপর দিকে পিকের কথা আমি শুনতে পাচ্ছিলাম না তবে মার কথা শুনতে পাচ্ছিলাম। মা বলছে তুমি আমার সঙ্গে যা দুষ্টুমি করলে আজকে তাতে আমাকে সন্ধ্যেবেলায় আবার স্নান করতে হলো ,,, একটু পর আবার বলল অনেক জায়গায় ক্রিম লাগিয়ে দিয়েছো সেগুলো উঠছিল না তাই,,, সারা মুখেই গলায় আরো কত জায়গায়,,,, আর কোথায় কোথায় লাগিয়েছো জানো না নাকি তুমি তো লাগিয়েছো,,,, না আমি বলতে পারব না,,,,

নানা বললাম না বলতে পারবোনা,,,, ভীষণ লজ্জা পাচ্ছি,,,, আচ্ছা ঠিক আছে বলছি, এই বলে মা আরো ফিসফিস করে বলল পেটে আর ওইখানে,,, পেটের নাভিতে আর দুপায়ের ফাঁকে এর বেশী আর বলতে পারছিনা,,, হ্যাঁ স্নানের সময় বেরিয়ে গেছে। হঠাৎ আমার ইচ্ছে হলো মা কি অবস্থায় পিকের সঙ্গে কথা বলছে সেটা দেখার। আমি ওখান থেকে সরে টেবিলের উপর রাখা গেটের চাবিটা নিয়ে আস্তে করে দরজাটা খুলে বাড়ির বাইরের বাগানের দিকে গেলাম বাগান পেরিয়ে মার ঘরের জানালার সামনে উঠে অন্ধকার দিক থেকে ঘরের ভিতরে দেখতে লাগলাম।

মা দেখলাম মাথাটা উঁচু করে এনাল দিয়ে শাড়ি পড়ে শুয়ে আছে আর দুপায়ের ফাঁকে পাসবালিশ টা জড়িয়ে রেখেছে । কথা বলতে বলতেই মাঝেমধ্যে পাসবলিস টা পা দিয়ে চেপে চেপে ধরছে আবার কখনও কখনও ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে বুকের উপর হাত বুলাচ্ছে। এভাবে কিছুক্ষণ কথা বলে মা ফোন রেখে দিল। ভাবলাম মার্ কথা বলা হয়ে গেছে এবার হয়তো ঘুমিয়ে যাবে এই ভেবে যেই সরে আসতে গেলাম মা বিছানা থেকে উঠে লাইট বন্ধ না করে টেবিল থেকে তেলের বোতলটা নিল আর ড্রয়ার থেকে একটা বেশ মোটা এবং বড় মোমবাতি বের করল তারপর মোমবাতিটা তে ভালো করে তেল মাখালো।

তারপর তেলের বোতলটা রেখে মোমবাতিটা নিয়ে এসে বিছানার পাশে রাখলো তারপর নিজের জায়গায়  একদিকে পাশ ফিরে শুয়ে পড়লো। কিছুক্ষণ এইভাবে শুয়ে রইলো আমি বুঝতেই পারছিলাম যে পিকের সঙ্গে কথা বলার পর মা গরম হয়ে আছে। পিকের মত পাকা খেলোয়ার জানে কোন বয়সের মেয়েকে কিভাবে গরম করতে হয়। এবং তাতে যে পিকে সফল তা মাকে এখন দেখলে বোঝা যায়।

এখন প্রশ্ন হলো মা কি তৈরি পিকের পাঞ্জাবি 11 ইঞ্চি বারা গুদে নেওয়ার জন্য? সেই প্রশ্নের উত্তর একটু পরে পাওয়া যাবে। কিছুক্ষণ পরে মা নড়াচড়া শুরু করলো কিন্তু এটা কি করছে ।।। মা নিজে নিজেই নিজের শাড়ির আঁচলটা প্রথমে ঘাড় থেকে খুলে ফেলে দিলো তারপর খুব সন্তর্পনে ব্লাউজের হুক গুলো হাত দিয়ে খুলে ব্লাউজ থেকে বের করে রাখল । আমার দিকে মার সাদা ধবধবে  পিঠ খানা উন্মুক্ত হলো তারপর কোমর থেকে শাড়িটা খুলে নিচে ফেলে দিল।

তারপর নিজেই নিজের পাছার উপর হাত বোলাতে লাগলো আর পাছা টিপতে লাগলো এরপর পাছার খাঁজে হাত ভরে দিল আর নিজের গুদে হাত বোলাতে লাগলো। তারপর হঠাৎ করে পিছন দিকে ঘাড় ঘুরিয়ে মা বলে উঠলো একি পঙ্কজ তুমি এখানে কি করছ এত রাত্রে আমার বিছানায় আর আমার ব্লাউজ শাড়ি খোলা কেন, কী উদ্দেশ্যে তুমি এখানে এসেছ? কি বললে আমাকে চুদতে এসেছো তুমি জানো না আমি বিবাহিত তোমার বন্ধুর মা তুমি আমার সঙ্গে এরকম কেমন করে করতে পারো? কি বললে আমি চোদতে না দিলে জোর করে চুদবে?

এই বলে মা এক হাত দিয়ে সায়ার দড়ি খুলতে লাগল আর আরেক হাত দিয়ে নিজের দুধগুলো দলা করতে লাগলো। নিজে নিজে  বলতে লাগলো পঙ্কজ করে ছেড়ে দাও আমাকে আমার এরকম ক্ষতি তুমি করোনা । আমি বাইরে দাঁড়িয়ে বুঝতে পারলাম মা কি করছে  এটাই মায়ের ফ্যান্টাসি , জোর করে পঙ্কজ তাকে চুদেদেক।

এরপর মা তার ছায়াটাও খুলে নিচে ফেলে দিল। এখন মা সম্পূর্ণ উলঙ্গ। আমি অনেকক্ষণ আগেই ফোন বের করে ভিডিও করতে শুরু করে দিয়েছি। এদিকে মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে একহাত দিয়ে দুধগুলো নারানারি করছে অন্য হাতটা দিয়ে নিজের গুদখানা খামচে খামচে ধরছে।

মাঝেমধ্যে জোরের সাথে নিজের বিশাল পাছাতে প্রচন্ড জোরে চাটি মারছে আর নিজে নিজে কি সব বলছে আহ আহ উফ পঙ্কজ তুমি আমার মাই গুলো অত জোরে জোরে টিপো না আহহ প্রচন্ড ব্যাথা করছে এই বোলে নিজের একটা মাই প্রচন্দ জরে খামছে ধরে দাগ বসিয়ে দিলো এরকমভাবে কিছুক্ষণ নিজের মাই গুলো গুদখানা নিয়ে নাড়ানাড়ি করার পর দেখলাম মার গুদের পাপড়িগুলো ভিজে গেছে বুঝতে পারলাম মার গুদ থেকে রস বেরোচ্ছে ।

কিছুটা রস মার ফর্সা কিন্তু বালে ভর্তি গুদ থেকে গড়িয়ে থাই বেয়ে বিছানার চাদরের উপর পড়ছে। মাকে এই অবস্থায় দেখে ভেতর ভেতর আমারও অবস্থা খুব খারাপ। ইচ্ছে করছে ফোনে রেকর্ডিং করা বন্ধ করে সোজাসুজি মার ঘরে যাই গিয়ে মায়ের দুধগুলো খাঁমচে  গুদেররস গুলো ভালোভাবে খাই তারপর সারারাত ধরে মাকে চুদে চরমসুখ দিতে থাকি। মার এই ছটফটানি আর কষ্ট আমি দেখতে পারছি না। এরকম এখনি হত না যদি পঙ্কজ বিকেলে মাকে ঐভাবে না চটকাতো।

পঙ্কজ তার দুই হাত আর বাঁড়া দিয়ে আমার মাকে এমনভাবে অ্যাবিউজ করেছে। অনেকদিন পরে প্রকৃত কোন পুরুষের ছোঁয়া পেয়ে মা যে তখনই ভীষণ ভাবে উত্তেজিত হয়ে গিয়েছিল তা যে কেউ দেখে বলে দিতে পারবে।

কিন্তু পরক্ষনেই আবার মনে হল যে না আমার পরিকল্পনা নিজেই নিজের মাকে চোদা নয় তাহলে তো আমি অন্যভাবে করতে পারতাম।

আমার পরিকল্পনা হল আমার বেস্ট ফ্রেন্ড পাঞ্জাবি যুবক পঙ্কজ কুমার সিং 11 ইঞ্চি লম্বা 5 ইঞ্চি মোটা বাড়ার নিচে আমার সতি ধার্মিক কিন্তু গতর ওয়ালা দীর্ঘদিনের উপসী মুসলিম মায়ের সারা শরীর কে লেহন করিয়ে মার যৌনাঙ্গ কে সারা রাত্রি ব্যাপি তীব্রভাবে মন্থন করিয়ে আমার মাকে জীবনের শ্রেষ্ঠ সুখ বেঁচে থাকার অর্থ খুঁজে দিতে চাই।

যাই হোক ওদিকে মায়ের অবস্থা আরো খারাপ হয়ে পড়েছে নিজেকে আর ধরে রাখতে পারছে না। এবার মা  উল্টো হয়ে শুয়ে পড়লো বালিশটা বিছানার 1দিকে রাখলো আর কোলবালিশটা বিছানার মাঝে রাখল তারপর বালিশে মুখ দিয়ে উপুর হয়ে কোলবালিশের উপর কোমরটাকে রেখে পাছাটা উচু করে শুয়ে পড়ল। অর্থাৎ আমি মার পায়ের দিকে আছি। আমার দিক থেকে মার বিশাল আকৃতির উত্থিত নিতম্ব স্পষ্টভাবে প্রস্ফুটিত হলো এরপর মা আস্তে আস্তে পা দুটো ফাঁক করলো আর পিছন দিক থেকে মার সেই মূল্যবান সতী পবিত্র মুসলমান গুদখানা প্রস্ফুটিত হলো।

আহা কি উত্তেজনাপূর্ণ সেই দৃশ্য। মার গুদে অবশ্য বাল ভর্তি আছে গুদের রসে মাখামখি হয়ে সেই বালগুলো চকচক করছে। এরপর মা সসা টা বিছানার পাশে থেকে নিল তারপর সেটাকে গুদের মুখে ঘষতে লাগলো আর বলতে থাকলো পঙ্কজ না তুমি কি করছ আমি তোমার মায়ের মতো তুমি আমাকে কেন চুদছো না পঙ্কজ তুমি আমার এইরকম সর্বনাশ করোনা দয়া করে আমাকে ছেড়ে দাও আমি একজন বিবাহিত নারী সন্তানের মা আর আমার সন্তান তোমার বন্ধু আর সেই বন্ধুর মাকে তুমি চুদতে চলেছ এটা হয় না সোনা ।

এই বলতে বলতে মা সেই 10 ইঞ্চির শসা খানা অর্ধেক মতো নিজের গুদে ভরে দিল মুখ দিয়ে করে শব্দ করে উঠল এবার বললো পঙ্কজ তোমার বাঁড়া খানা ভীষণ বড় ভেতরটা ফেটে যাচ্ছে বের করো দয়া করে, কি বললে পুরোটা আমার গুদের ভেতর ঢুকিয়ে দেবে। না এমন করো না এই বলে মা শসার অনেকখানি নিজের ভেতর ঢুকিয়ে দিল দিয়ে আস্তে আস্তে ভেতর বাহির করতে লাগলো আর মুখ দিয়ে নানা রকম উত্তেজক শব্দ করতে লাগল ওহ আহ মাগো মরে গেলাম গো পঙ্কজ দয়া করে একটু আস্তে চুদো আহ ও উহহ নাহহহ এইসব বলে চেচাতে লাগলো।

কিন্তু মা এতটাই উত্তেজিত ছিল যে বেশিক্ষণ ধরে রাখতে পারল না। মা বলতে লাগলো পঙ্কজ দয়া করে বাইরে ফেলো ভেতরে ফেললে আমি পোয়াতি হয়ে যাব তোমার সন্তান আমার পেটে চলে আসবে কি বলে তুমি আমাকে পোয়াতি করতে চাও? না পঙ্কজ না দয়া করে ভেতরে ফেলো না এই বলে মা শ্বশুরটা খুব জোরে জোরে ভেতর বাহির করতে লাগলো তারপর না আমার বেরোলো আর পারছিনা ওহহ গেল গেল বলে মা গুদের জল খসিয়ে দিল।

অনেকখানি থকথকে রস গুদেরভেতর থেকে বেরিয়ে বিছানার চাদরের উপর পড়লো মা কিছুক্ষন এভাবে শুয়ে রইলো তারপর উঠে গায়ে চাদরটা শরীরে জড়িয়ে ঘরের বাইরে চলে গেল । বুঝতে পারলাম মা বাথরুমে গেল। কিছুক্ষণ পর ফিরে আসলো। ভাবলাম এবার হয়তো মা ঘুমিয়ে পড়বে কিন্তু ঘুমানোর আগে একটা কাজ করলো মা যেটা আমাকে অবাক করে দিলো।

মা গায়ে চাদরটা বিছানায় রেখে আয়নার সামনে গেল তারপর ড্রয়ার থেকে একটা মিডিয়াম সাইজের শোষা বের করল তারপর সেটাকে তেল মাখিয়ে পাটা আয়নার সামনে উঁচু করে তুলে ধরে ওই শশাটা আস্তে আস্তে পাছার ফুটোতে চাপ দিয়ে পুরো শশাটা পোদের ভিতর ঢুকিয়ে রেখে দিল। তারপর মা উলঙ্গ হয়ে লাইট বন্ধ করে চাদর জড়িয়ে শুয়ে পরলো। ঘরে এসে কিছুক্ষণ মোবাইল ঘাটাঘাটি করে বুঝতে পারলাম এটা কে বলছে বাট প্লাগইন।

অর্থাৎ যেসব মেয়েরা পোদ মারিয়ে নিজের পার্টনার কে সুখ দিতে চাই তারা এভাবেই পোদের ফুটো টা কে একটু বড় করে নেই যাতে বড় বাড়া পোদে ঢুকলেই তো সহ্য করতে পারে। তারমানে মা বুঝতে পেরেছে পঙ্কজ চুদলে  শুধু সামনের দিক থেকেই নয় পিছন দিক থেকেও মাকে ভালোভাবে নেবে।

Post a Comment

Previous Post Next Post