Icc Cricket World 2023 india | বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় ২০২৩

ক্রিকেট বিশ্বকাপের খেলা গুলো মোবাইলের মাধ্যমে লাইভ দেখার উপায় আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো অনেকে জিজ্ঞাসা করেছিল ICC World Cup 2023 মোবাইলের মাধ্যমে কিভাবে লাইভ দেখবো আসলে তাদের জন্য আমার আজকের এই আর্টিকেল এই আর্টিকেল পড়লে খুব সহজেই জানতে পারবেন কিভাবে ক্রিকেট বিশ্বকাপের সমস্ত খেলাগুলো মোবাইলের মাধ্যমে লাইভ দেখা যায় এবং ক্রিকেট বিশ্বকাপের সমস্ত খেলা গুলো কিভাবে অনলাইনে লাইভ দেখবেন। আপনারা জানেন বিশ্বকাপ খেলা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবি বিশ্বকাপ খেলার সমস্ত ম্যাচগুলো মোবাইলের মাধ্যমে লাইভ দেখার উপায় জানার প্রয়োজন এবারের ক্রিকেট বিশ্বকাপ ইন্ডিয়া আয়োজন করেছে বাংলাদেশের পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়া তারা বিশ্বকাপ আয়োজন করেছে আশা করছি এ বিশ্বকাপটা অনেক ইন্টারেস্টিং হবে যারাই যোগ্য তারা এ আসরে বিজয়ী হবে তবে এগুলো আজকের আর্টিকেলের মূল বিষয় না আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে জানাবো কিভাবে ক্রিকেট বিশ্বকাপের খেলা গুলো মোবাইলে লাইভ দেখবেন। ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখার জন্য আজ আমি আপনাদেরকে এমন একটা Apps এর সাথে পরিচয় করে দিব যে Apps এ সম্পূর্ণ ফ্রিতে খেলা গুলো আপনি দেখতে পারবেন এবং প্রত্যেকটা খেলার জন্য আলাদা আলাদা লিংক খোঁজার কোন প্রয়োজন নাই এপ্লিকেশনের ভিতরে ঢুকলেই যখন যেদিনের খেলা তখন সেদিন খেলার লিংক ওখানে অটোমেটিকলি চলে আসবে শুধুমাত্র ক্লিক করলে লাইভ দেখতে পারবেন কোন প্রকার ঝামেলা নেই এপ্লিকেশনের হোম পেজ এ সমস্ত খেলা গুলো লাইভ দেখতে পারবেন।

তাহলে চলুন প্রথমে একটু দেখে আসি অ্যাপ্লিকেশনের ইন্টারফেস টা কেমন এবং কোথায় কি সুবিধা রয়েছে.. কোন কার্যালয় লাইভ দেখতে পারবেন বা কি কি খেলা লাইভ দেখা যায় তারপরে দেখাবো কিভাবে অ্যাপ্লিকেশন টা আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করবেন।


ICC World Cup 2023 খেলা গুলো লাইভ দেখতে পারবেন অনলাইনে আপনার মোবাইল অথবা কম্পিউটারে। বাফারিং ছাড়া সম্পূর্ণ ফ্রিতে যদি খেলা গুলো ইন্টারনেটের মাধ্যমে দেখতে চান তাহলে আমি মনে করি এটা সেরা একটা অ্যাপ্লিকেশন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে কোন প্রকার ঝামেলা ছাড়াই আমি অনেক বছর ধরে সমস্ত খেলা গুলো লাইভ দেখতেছি কাজে আপনিও ইন্সটল করে দেখতে পারেন এটা খুবই কার্যকরী এবং খুবই দারুণ একটা খেলা দেখার এপ্লিকেশন।

cricket apps for android

ডাউনলোড লিঙ্কঃ- Download Apk

best app for live cricket streaming free

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ স্কোর

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ স্কোর দেখার একাধিক উপায় রয়েছে। প্রথমত গুগলে সার্চ করে সরাসরি গুগল থেকেই দেখা যাবে খেলার আপডেট স্কোর প্রতি বলে বলে। আবার ক্রিকবাজ ও ক্রিকইনফো ওয়েবসাইট ব্যবহার করে সরাসরি খেলার স্কোর জানা যাবে। এছাড়াও দেশী রেডিও চ্যানেলগুলোও খেলার আপডেট জানাবে বলে আশা করা যেতে পারে।

আপনার বাসায় টিভি ও কেবল নেটওয়ার্ক থাকলে সেক্ষেত্রে টিভিতে বেশ সহজে দেখতে পারছেন বিশ্বকাপ এর খেলা। অনলাইনে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ দেখতে চাইলে সেক্ষেত্রে আমাদের পোস্টের পরবর্তী অংশে উল্লিখিত প্ল্যাটফর্মগুলোর যেকোনো একটি ব্যবহার করতে পারবেন।


ইউটিউবে বিশ্বকাপ ক্রিকেট খেলা লাইভ দেখব কিভাবে?

কোনো মিডিয়া কোম্পানি অফিসিয়ালভাবে ইউটিউবে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখাবেনা। এর পেছনে কারণ হলো বিশ্বকাপ খেলা কপিরাইট আইন দ্বারা সংরক্ষিত এবং সেটা শুধুমাত্র স্বত্ব কিনে প্রচার করতে হয়। এই স্বত্ব কিনতে প্রচুর টাকা খরচ হয়। যেসব মিডিয়া কোম্পানি ব্রডকাস্ট রাইট বা প্রচারস্বত্ব কিনেছে তারা নিজেদের প্ল্যাটফর্মে খেলা দেখিয়ে টাকা আয় করতে আগ্রহী। এছাড়া অনেক ক্ষেত্রে তারা চাইলেও কপিরাইটের কারণে ইউটিউবে খেলা দেখাতে পারবেনা। মূলত এই কারণেই ইউটিউবে আপনি অফিসিয়ালভাবে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ লাইভ খেলা দেখতে পারবেন না। তবে কিছু কিছু ইউটিউব চ্যানেল আনঅফিসিয়ালভাবে world cup cricket live খেলা দেখাতে পারে খুবই সীমিত আকারে। এছাড়া অনেক ইউটিউব চ্যানেল খেলা চলাকালে লাইভ স্কোর আপডেট দেখাবে তাদের নিজস্ব লাইভ ভিডিওতে। সেগুলো যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে।


খেলার স্কোর আপডেট শোনার উপায়

এবারের বিশ্বকাপ ক্রিকেট স্কোর আপডেট বিনামূল্যে শুনতে পারবেন বিভিন্ন এফএম রেডিও চ্যানেলে। আশা করা যায় রেডিও ভূমি ৯২.৮ এফএম চ্যানেলে স্কোর আপডেট শোনা যাবে, যেহেতু তারা এর আগেও বিভিন্ন খেলার আপডেট জানিয়ে এসেছে। এছাড়া রেডিও ভূমির ওয়েবসাইট, ফেসবুক পেজ, ও ইউটিউব চ্যানেলেও টি২০ বিশ্বকাপ খেলার স্কোর আপডেট পেতে পারেন।


ফেসবুকে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখব কিভাবে

ইউটিউব এর মত ফেসবুকেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখানোর কোনো অফিসিয়াল সোর্স নেই। এই কারণে বিশ্বকাপ ক্রিকেট ফেসবুক লাইভ এর মাধ্যমে দেখা যাবেনা। তবে খেলা চলাকালীন কিছু কিছু ফেসবুক পেজ হয়ত লাইভে গিয়ে world cup cricket live খেলা সম্প্রচার পারে যা ফেসবুকে সার্চ করলে পেয়ে যাবেন। অবশ্য কিছুক্ষণ চলার পর  সেসব লাইভ বন্ধ হয়ে যায়।


বিশ্বকাপ ক্রিকেট লাইভ অনলাইন দেখার উপায়

বিশ্বকাপ ক্রিকেট লাইভ অনলাইনে দেখতে চাইলে চিন্তার কোনো কারণ নেই, বেশ সহজে অনলাইনে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। 

অনলাইনে ওয়ার্ল্ড কাপ লাইভ দেখতে পারবেন র‍্যাবিটহোল এবং মাইজিপি অ্যাপ এর মাধ্যমে। র‍্যাবিটহোল এর সাবস্ক্রাইবারগণ র‍্যাবিটহোল ওয়েবসাইট কিংবা অ্যাপ থেকে সকল ম্যাচ লাইভ দেখতে পাবেন। এছাড়া বাংলালিংকের টফি অ্যাপে ও টফি ওয়েবসাইটে খেলা দেখা যাবে।


অনলাইনে ফ্রি বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখব কিভাবে

অনলাইনে বিনামূল্যে বিশ্বকাপ ক্রিকেট দেখার আপাতত কোনো উপায় নেই। কিছু কিছু ওয়েবসাইট ও অ্যাপে হয়ত খেলা দেখা যেতে পারে বিনামূল্যে, তবে সেগুলো প্লে স্টোরে পাবেন না। আর প্লে স্টোরের বাইরে থেকে অ্যাপ ডাউনলোড করা বিপজ্জনক। বিনামূল্যে বা আলাদা খরচ না করে খেলা দেখার একমাত্র উপায় হলো টিভিতে খেলা দেখা।


২০২৩ ক্রিকেট বিশ্বকাপ লাইভ অনলাইন

অনলাইনে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ উপভোগ করা যাবে একাধিক মাধ্যমে। একাধিক ওয়েবসাইট ও অ্যাপে দেখা যাবে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। চলুন জেনে নেওয়া যাক কোন কোন প্ল্যাটফর্মগুলো বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ অনলাইনে লাইভ দেখাবে।


মাইজিপি অ্যাপে বিশ্বকাপ ক্রিকেট লাইভ স্ট্রিম

টেলিকম অপারেটর গ্রামীণফোন ক্রিকেট-ভক্তদের জন্য রেখেছে MyGP অ্যাপে বিশ্বকাপ ক্রিকেট দেখার সুযোগ।

MyGP অ্যাপে সাবস্ক্রাইব করার মাধ্যমে জিপি গ্রাহকগণ আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩ লাইভ দেখতে পারবে। গ্রামীণফোন গ্রাহকগণ MyGP অ্যাপ ব্যবহার করে এই সুবিধা উপভোগ করতে পারবেন।

পূর্বে গ্রামীণফোন তাদের MyGP অ্যাপে টি২০ বিশ্বকাপ ২০২১, ইংলিশ প্রিমিয়াম লিগ, লালিগা, ইত্যাদি এক্সাইটিং লাইভস্ট্রিম করেছিলো।

টফি

ফ্রি টিভি দেখার অ্যাপ টফি অ্যাপ ব্যবহার করেও বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ উপভোগ করা যাবে। তবে এতে সাবস্ক্রিপশন কিনতে হতে পারে। বাংলালিংক এর এই অ্যাপ ব্যবহার করে যেকোনো নেটওয়ার্ক থেকে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ লাইভ দেখা যাবে।

টফি’র অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপ এর পাশাপাশি রয়েছে এন্ড্রয়েড টিভির জন্য অ্যাপ, যার ফলে স্মার্ট টিভি ব্যবহারকারীগণ অনলাইনে দেখতে পারবেন বিশ্বকাপ ক্রিকেট ২০২৩।

র‍্যাবিটহোল

র‍্যাবিটহোল প্রাইম সাবস্ক্রাইবারগণ লাইভ দেখতে পারবেন বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর সকল ম্যচ। মাত্র ৯৯ টাকায় মাসিক সাবস্ক্রিপশন নিয়ে মোবাইল ও কম্পিউটারে বিশ্বকাপ এর ম্যাচগুলো উপভোগ করা যাবে কোনো ঝামেলা ছাড়াই।

উল্লেখিত মাধ্যমসমূহ ছাড়াও ডিজনি+ হটস্টার সাবস্ক্রাইবারগণ অ্যাপটি থেকে সরাসরি খেলা দেখতে পারবেন।


ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ টিভি চ্যানেল

টিভিতেও দেখা যাবে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। চলুন জেনে নেওয়া যাক কোন কোন চ্যানেলে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ দেখা যাবেঃ

গাজী টিভি (জিটিভি): ক্রিকেট খেলার জন্য জনপ্রিয় চ্যানেল জিটিভি বা গাজী টিভি সরাসরি দেখাবে বিশ্বকাপ এর সকল ম্যাচ

টি স্পোর্টস: জিটিভি এর পাশাপাশি টি স্পোর্টস চ্যানেলটিতেও বিশ্বকাপ ক্রিকেট সরাসরি দেখা যাবে

 বিদেশী স্পোর্টস নেটওয়ার্ক, স্টার স্পোর্টসেও উপভোগ করা যাবে ক্রিকেট বিশ্বকাপ এর সকল খেলাগুলো

আশা করি পোস্টটি সময়ের সাথে আরও আপডেট করে নতুন নতুন তথ্য যোগ করা হবে। আমাদের সাথেই থাকুন!

Post a Comment

Previous Post Next Post